সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করলেন এমপি মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২৯২ জন পড়েছেন

সারাদেশের ন্যায় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য বিভাগের পরিচালনায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার সকালে এ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী । বাঁশখালী উপজলো স্বাস্থ্য ও পঃ পঃ র্কমর্কতা ডাঃ মোঃ শফিউর রহমান মজুমদার এর সভাপতিত্বে এ সময় আবাসিক মেড়িকেল অফিসার ডাঃ এ.এস.এম আরমান উল্লাহ চৌধুরী, বাঁশখালী পৌরসভার প্যানেল মেয়র রোজিয়া সুলতানা রুজি, উপজেলা ওলামালীগের সভাপতি আলহাজ্ব আকতার হোছাইন সহ হাসপাতালের সকল র্কমর্কতা-র্কমচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে বহুমুখী পদক্ষেপ গ্রহন করেছে , যাতে সাধারন জনগন সহজে উন্নত স্বাস্থ্য সেবা পায়। তিনি বাঁশখালীর সর্বস্তরের জনগনের চিকিৎসা সেবা উন্নয়নে সকল ধরনের ব্যবস্থা করে যাবের বলে তিনি উল্লেখ করেন।
উল্লেখ্য সারাদেশে ১৫ থেকে ১৯ জুন জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন চলমান রয়েছে। ১৫ জুন বাঁশখালীর ইউনিয়ন পরিষদের নির্বাচন থাকায় ১৬ জুন বৃহস্পতিবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করা হয় বলে হাসপাতাল সুত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan