শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে নিষিদ্ধ সময়ে মাছ ধরতে যাওয়া ৭ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ২৭০ জন পড়েছেন

বাঁশখালীর মাছের আড়ত খ্যাত উপজেলার শেখেরখীল ইউনিয়নের সরকার বাজার (উপকূল সংলগ্ন) এলাকায় অভিযান চালিয়ে ৭ জনকে জরিমানা এবং ১৬টি (বরফ কল) কোল্ড স্টোরেজের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বৃহস্পতিবার সরকার ঘোষিত নিষিদ্ধ সময়ে (৬৫ দিন) মাছ ধরা বন্ধকরণ নিশ্চিতকল্পে বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান এর নের্তৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়। এই সময় মাছ ধরার উদ্দেশ্যে সমুদ্র গমনের প্রস্তুতি নেওয়ার সময় ০৭ জনকে আটক করে প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়, এই সময় সমুদ্রে ধরা পড়া মাছ সংরক্ষণ ও মাছ সংরক্ষণের জন্য বরফ উৎপাদন ও বিপননের দায়ে ১৬ টি কোল্ড স্টোরেজের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ অভিযান জনস্বার্থে প্রশাসনের অব্যাহত থাকবে বলে জানান বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। তিনি আরো দেশের মৎস্য খাতের উন্নয়নে সরকার যে পদক্ষেপ গ্রহন করেছে তা বাস্তবায়নে সকলের এগিয়ে আসা উচিত ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan