রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর শিক্ষক মনোতোষ দাশের “মাদার তেরেসা গোল্ডেন পদক” প্রাপ্তি

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৪৫ জন পড়েছেন

বাঁশখালীর প্রানকেন্দ্রে অবস্থিত একমাত্র সরকারি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্টান বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ দাশ “মাদার তেরেসা গোল্ডেন এডওয়ার্ড- ২০২২” পেয়েছেন । একুশে গবেষণা পরিষদ” কর্তৃক শিক্ষা ও মানব কল্যানে অবদান” এর স্বীকৃতি স্বরুপ এ । গতকাল ঢাকায় অনুষ্টিত একুশে গবেষণা পরিষদ” শিক্ষা ও মানব কল্যাণে অবদান” এর স্বীকৃতি স্বরুপ এডওয়ার্ড প্রদান করা হয়। এ সময় “সম্বৃদ্ধি, অগ্রগতি ও স্বনির্ভর বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভার উদ্বোধক ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, পীরজাদা শহিদুল হারুন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.কামাল উদ্দীন আহমেদ সহ কবি, সাহিত্যিক, নাট্যজন ও জন প্রতিনিধি উপস্থিত ছিলেন। আলোচনা শেষে পরিবেশন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

“মাদার তেরেসা গোল্ডেন এডওয়ার্ড” প্রাপ্তির ব্যাপারে বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ দাশ বলেন, আমার ৩২ বছর শিক্ষকতা জীবনে সবচেয়ে সেরা প্রাপ্তি” মাদার তেরেসা গোল্ডেন এডওয়ার্ড- ২০২২”। একুশে গবেষণা পরিষদ” শিক্ষা ও মানব কল্যাণে অবদান” এর স্বীকৃতি স্বরুপ আমাকে “মাদার তেরেসা গোল্ডেন এডওয়ার্ড – ২০২২” এ মনোনীত করায় আমি গর্বিত। আমার এই অর্জন আমার শিক্ষকতা জীবনে যে সব শিক্ষার্থী সাফল্যের র্স্বণ শিখরে আরোহন করেছে তাদের তরে সমর্পণ করলাম। আমি কৃতজ্ঞতা জানাই ” একুশে গবেষণা পরিষদ” কে যাঁরা আমাকে এই বরেণ্য সম্মাননায় সম্মানিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan