মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী থানা পুলিশের সহায়তায় ফিরে পাচ্ছে টাকা ও মোবাইল

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৬১৪ জন পড়েছেন

বাঁশখালী থানা পুলিশের সহায়তায় ভুল নম্বরে চলে যাওয়া ৬৭ হাজার ৩০০ টাকা অবশেষে ১৫দিন ফিরে ফেলেন প্রবাসীর ভাই অটোরিক্সা চালক মো: এহছান। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল উদ্দিন প্রবাসীর মা ও প্রবাসীর ভাই অটোরিক্সা চালক মো: এহছান এর হাতে সোমবার রাতে এ টাকা গুলো তুলে দেন। জানা যায়,কোরবানীর ঈদ করার জন্য অটোরিক্সা চালক মো: এহছান এর ভাই ওমান থেকে বিকাশে টাকা প্রেরনের জন্য প্রবাসীর ফটিরছড়ির বন্ধু মো: ফারুককে বললে সে বাঁশখালীর একটা বিকাশ নম্বর দিতে বললে ০১৮৬১৯৪৮৫২২ এর স্থলে ভুলে ০১৮৬১৯৮৮৫২২ তে চলে যায়। টাকা যাওয়ার পর মোবাইল বন্ধ করে দেয় । এরপর টাকা ফেরত পেতে মো: এহছান বাঁশখালী থানায় ৫ জুলাই ২৩৭ নং সাধারন ডায়েরী পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ তা ফেরত পেতে এ.এস.আই আবদুল খালেককে দায়িত্ব দেওয়া হলে তিনি সে টাকা উদ্ধার করে সোমবার রাতে এ টাকা গুলো বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল উদ্দিন প্রবাসীর মা ও প্রবাসীর ভাই অটোরিক্সা চালক মো:এহছান এর হাতে তুলে দেন। এর আগেও বেশ কয়েকটি হারিয়ে যাওয়া মোবাইল আধুনিক তথ্য প্রযুক্তির সহযোগিতায় উদ্ধার করে দেয় বাঁশখালী থানা পুলিশ।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল উদ্দিন বলেন, পুলিশ সব সময় জনগনের দু,সময়ে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তারই ধারাবাহিকতায় প্রবাসীর স্ত্রীর জন্য পাঠানো টাকা গুলো উদ্ধার করে তার হাতে তুলে দেওয়া এবং বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া মোবাইল খুঁজে দেওয়াসহ বহুমুখী কাজ করে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan