রবিবার, ০৯ জুন ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাহারছড়ায় এমপি মোস্তাফিজ-দলের জন্য ত্যাগ স্বীকার কারিরা পদ পদবীতে থাকবে

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৪০৮ জন পড়েছেন

বাঁশখালী বাহারছড়া ইউনিয়নের আওতাধীন ৯ ওয়ার্ডের সম্মেলন ও কর্মী সমাবেশ গতকাল রবিবার বিকালে পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত চৌধুরী,বাঁশখালী পৌরসভার মেয়র এসএম তোফাইল বিন হোছাইন, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো: কফিল উদ্দিন, কাথরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইবনে আমিন,খানখাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জসীম উদ্দিন হায়দার, ছনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুল করিম শরীফি,পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নীলকন্ঠ দাশ।

উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় এ সময় আলোচনায় অংশ নেন ডাঃ শাহেদ বিন মোস্তফা, ভিপি শামসুল আলম, আবু জাফর চৌধুরী,সেলিম উদ্দিন চৌধুরী, গাজী আনোয়ারুল ইসলাম, ছগীর আহমদ, মোহাম্মদ আলী, মো: হেলাল উদ্দিন চৌধুরী, মালেক মেম্বার প্রমুখ।

সভায় প্রধান অতিথি বাঁশখালীর সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসলে আমি হয়ে প্রথম এমপি হয়ে উপকুলীয় জনগনের কথা বিবেচনা করে সাড়ে তিনশত কোটি টাকা ব্যয় করে বেড়িবাঁধ করেছি। আজকে যে বিদ্যালয়ের মাঠে আমরা সমাবেশ করছি এখানে বিদ্যালয়ের আধুনিক ভবন হয়েছে তা একমাত্র সরকারের আন্তরিক প্রচেষ্টার কারনে। আওয়ামীলীগ হচ্ছে এদেশের জনগনের ভাগ্য উন্নয়নের ও সাধারন জনগনের দল । দলে দুর্দিনে যারা পাশে থেকে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করে গেছে আগামীতে যে কোন কাজে তাদের মুল্যায়ন করা হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। সবাইকে সাথে আধুনিক বাঁশখালী করতে চাই, পদের চেয়ে দল বড়, আপনারা আমাদের শক্তি তা কাজে লাগাতে হবে, ঐক্যবদ্ধ ভাবে সবাইকে সাথে নিয়ে। যারা শুধু পদের জন্য ও নিজের স্বার্থের জন্য রাজনীতি করে তাদের চি‎িনত করতে হবে। তিনি বলেন দলের জন্য যারা ত্যাগ স্বীকার করেন তাদের কখন ও অমর্যাদা করা হবে না। পদবী বড় কথা নয় ,যারা কাজ করে তারা সব জায়গায় নিজেদের অবস্থান তৈরি করতে পারে বলে তিনি সভায় উল্লেখ করেন। তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ড গুলো সর্বত্র ছড়িয়ে দেওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan