শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে র‌্যাবের আত্মসমর্পণকৃত আলোর পথের অভিযাত্রীদের উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৮৩ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী, মহেশখালী, কুতুবদিয়া এবং পেকুয়া উপকূলীয় অঞ্চলের আত্মসমর্পণকৃত ৭১ জন আলোর পথের অভিযাত্রীদের (জলদস্যু) মাঝে র‌্যাব-মহাপরিচালকের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ এবং তাদের বর্তমান জীবন যাপনের উপর একটি বিশেষ মতবিনিময় সভার আয়োজন করা হয়। ৫ জুলাই মঙ্গলবার সকালে বাঁশখালী উপজেলা অফিসার্স কাবে উপহার সামগ্রী বিতরণ মতবিনিময় সভায় আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রধান অতিথি ছিলেন র‌্যাব-৭, চট্টগ্রাম এর অধিনায়ক লেঃ কর্ণেল এম এ ইউসুফ, পিএসসি। র‌্যাব-৭ চট্টগ্রামের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান এর সভাপতিত্বে এ সময় বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, সহকারী পুলিশ সুপার (অপারেশন অফিসার) মুরাদ হাসান, বাঁশখালী থানার অফিসা ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন,জলদস্যুদের আত্মসমর্পণ এর মধ্যস্থতাকারী ও এশিয়ান টেলিভিশন সিনিয়র সাংবাদিক মীর মোহাম্মদ আকরাম হোসাইন, বাঁশখালী একাডেমির পরিচালক সাংবাদিক কল্যাণ বড়–য়া সহ র‌্যাবের দায়িত্বশীল কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। সভায় বাঁশখালীর আলোচিত জলদস্যু সম্রাট ও বর্তমান ছনুয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য আবদুল হাকিম বাইশ্যা ও বক্তব্য রেখে সাধারন জীবন যাপন করার সহযোগিতার জন্য সরকার ও প্রশাসনকে ধন্যবাদ জানান এবং তাদের চলমান মামলা গুলো প্রত্যাহারের আহবান জানান ।

এ সময় মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস এর পক্ষ থেকে মহেশখালী, কুতুবদিয়া, বাঁশখালী এবং পেকুয়া উপকূলীয় অঞ্চলের আত্মসমর্পণকৃত ৭১ জন আলোর পথের অভিযাত্রীদের মাঝে র‌্যাব-৭, পতেঙ্গা, চট্টগ্রামের সার্বিক ব্যবস্থাপনায় পবিত্র ঈদ-উল আজাহার উপলক্ষে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বক্তারা আত্মসমর্পণকৃত জলদস্যুরা র‌্যাবের মানব কল্যানমূলক কর্মকান্ডে গভীর সন্তুষ্টি প্রকাশ ও অপকর্ম থেকে ফিরে এসে সুন্দরভাবে স্বাভাবিক জীবনযাপনের অনুপ্রেরণা যোগানোর কথা সরকার সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan