রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী হাসপাতালে চালু হলো ডিজিটাল এক্সরে সুবিধা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২৫৪ জন পড়েছেন

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সেবায় এবার যোগ হলো ডিজিটাল এক্সরে সুবিধা। গতকাল মঙ্গলবার থেকে এ সুবিধা চালু হয়েছে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার । জানা যায়, বাঁশখালী হাসপাতালে করোনা কালীন সময়ে আইলোশান সেন্টার সহ নানা চিকিৎসা সুযোগ সুবিধার পাশাপাশি প্রায় ৪০ লক্ষাধিক টাকা ব্যয়ে ডিজিটাল এক্সরে মেশিন স্থাপন করা হলেও ইলেকট্রিক্যাল কিছু সমস্যার কারণে তা চালু করা সম্ভব হয়নি। ফলে হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের এক্সরে প্রয়োজন হলে বাইরে বেসরকারি ভাবে করতে হবে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সেবায় এবার যোগ হলো ডিজিটাল এক্সরে স্থাপন।্রএ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার বলেন, বর্তমানে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এক্সরে মেশিন সর্ম্পূণ রুপে প্রস্তুত করা হয়েছে সেবাগ্রহীতাদের জন্য। এখন থেকে সরকারি ফি দিয়ে কম খরচে যক্ষ্মা রোগী সহ বিভিন্ন রোগের চিকিৎসায় প্রয়োাজন মতো এক্সরে সুবিধা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পেতে পারবে বলে তিনি জানান। তিনি আরো বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে সাধারন চিকিৎসার পাশাপাশি, দন্ত, চক্ষু, করোনার বিশেষ চিকিৎসা সেবা টিকা নিতে সাধারন জনগনের প্রতি আহবান জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan