সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে বিদ্যুৎ সাশ্রয়ে মোবাইল কোর্টে ২১টি মামলা- রংমিশ্রিত মাছ জব্দ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩১৬ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি নির্দেশনা বাস্তবায়নে বাঁশখালী পৌরসভার বিভিন্ন মার্কেট, টাইম বাজার,চাম্বল বাজার, বাংলাবাজার,হাব্বানীয়া বাজার, সকাল বাজার, এলাকার অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার (৯আগষ্ট) রাত ৮ থেকে রাত ১২ টা পর্যন্ত সময়ে অতিরিক্ত আলোকসজ্জা ও সরকারি আদেশ অমান্য করায় গত দুই দিনে ২১টি মামলায় ৬ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া সকাল বাজারে বিদ্যুৎ সাশ্রয়ের জন্য সকালবাজারে বাজার কমিটির নের্তৃবৃন্দ, স্থানীয় মেম্বার, সাংবাদিকসহ দোকানদার,ব্যবসায়ী ও ক্রেতাদের সাথে বিদ্যুত সাশ্রয়ে মতবিনিময় করা হয়। এছাড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে রাতের অন্ধকারে রংমিশ্রিত করার সময় প্রায় ১০০ কেজি মাছ জব্দ করে মাটি চাপা দেওয়া হয়।

পৃথক পৃথক ভাবে মোবাইল কোর্ট পরিচালনা কারি কর্মকর্তা বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান চৌধুরী ও সহকারি কমিশনার (ভুমি )এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান জানান, মঙ্গলবার রাত ৮ থেকে রাত ১২ টা পর্যন্ত টাইম বাজার, চাম্বল বাজার,সকাল বাজার হাব্বানীয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এই সময় রাতের অন্ধকারে ক্ষতিকর রং ও ফরমালিন মিশ্রিত প্রায় ১০০ কেজি মাছ জব্দ করে মাটি চাপা দেওয়া হয়। এই সময় অসাধু মাছ ব্যবসায়ী মোঃ বাদশা ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় । এ সময় পল্লী বিদ্যুতের ডিজিএম রীশু কুমার ঘোষ , পুলিশের দায়িত্বশীল কর্মকর্তা সহ অন্যান্যরা সাথে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan