বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আওয়ামীলীগের জাতীয় শোক দিবসের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১২৫৬ জন পড়েছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা সোমবার বিকালে উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি দক্ষিন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী।

উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি রাওকাতুন নুর চৌধুরী প্রিয়াতা।

সভায় আলোচনায় অংশ নেন ও অতিথি ছিলেন সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী,কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম,চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বাঁশখালী পৌরসভার মেয়র এসএস তোফাইল বিন হোছাইন, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, ছনুয়া ইউনিয়নের চেয়ারম্যান এম হারুনুর রশিদ,শেখেরখীলের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জসীম উদ্দিন হায়দার, কাথরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইবনে আমিন,সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান কে.এম সালাহ উদ্দিন কামাল,শীলকুপ ইউনিয়নের চেয়ারম্যান কায়েস সরোয়ার সুমন, জিল্লুল করিম শরীফি,মাহবুব আলী,ভিপি শামসুল আলম,নীলকন্ঠ দাশ,আকতার হোছাইন,জাহাঙ্গীর আলম,এম মনসুর আলী, নুরুল মোস্তফা সংগ্রাম,রয়ান জন্নাত, কাউন্সিলর রোজিয়া সুলতানা,পৌরসভা যুবলীগের সভাপতি মোঃ হামিদ উল্লাহ, উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আকতার হোছাইন, টুটুন চক্রবর্তী, নুর মোহাম্মদ আজাদ,শিহাব উল হক সিকদার, কাউন্সিলর আবদুল গফুর,মোঃ নাঈমুদ্দিন মাহফুজ প্রমুখ।

এছাড়া সময় ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথির বক্তব্যে বাঁশখালীর সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বপরিবারে হত্যা করে এদেশকে পঙ্গু করতে চেয়েছিল। কিন্ত তা বাস্তবায়ন করা সম্ভব হয়নি। আওয়ামীলীগ হচ্ছে এদেশের জনগনের ভাগ্য উন্নয়নের ও সাধারন জনগনের দল। তিনি বলেন বর্তমান সরকার দেশের প্রতিটি এলাকায় আশানুরুপ উন্নয়ন সাধন করছে উল্লেখ করে তার সুফল সর্বত্র ছড়িয়ে দিতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান । দলে দুর্দিনে যারা পাশে থেকে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করে গেছে আগামীতে যে কোন কাজে তাদের মুল্যায়ন করা হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। সবাইকে সাথে আধুনিক বাঁশখালী করতে চাই, পদের চেয়ে দল বড়, আপনারা আমাদের শক্তি তা কাজে লাগাতে হবে , ঐক্যবদ্ধ ভাবে সবাইকে সাথে নিয়ে। তিনি বলেন, দেশের জন্য বঙ্গবন্ধুর পরিবারকে ঘায়েল করার জন্য দেশীয় দোসররা সব সময় সজাগ রয়েছে। তাদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান তিনি ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan