বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে জাতীয় শোক দিবসে বই,হুইল চেয়ার ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৩৩৪ জন পড়েছেন

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এরঁ ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ,হুইল চেয়ার ওপুরস্কার বিতরণ অনুষ্টান সোমবার সকালে অনুষ্টিত হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী কর্মসুচীর অংশ হিসাবে প্রথমে জাতির জনকের প্রতিকৃর্তিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করার পর কেন্দ্রীয় মসজিদে মিলাদ মাহফিল ও মোনাজাত করা হয়। এরপর র‌্যালী শেষে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্টান বাঁশখালী উপজেলা পরিষদের নবনির্মিত হলরুমে সভাপতিত্বে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী।

উপজেলা কৃষি কর্মকর্তা আবু সালেক এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন ও আলোচনায় অংশ নেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন, সহকারি কমিশনার (ভুমি) খোন্দকার মাহমুদুল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মামুন, বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ দাশ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার,উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, উপজেলা সমবায় কর্মকর্তা গাজী ওমর ফারুক চৌধুরী, উপজেলা হিসাব রক্ষন কর্মকর্তা নিলয় বিশ্বাস,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শওকতাজ্জামান, জনস্বাস্থ্য উপ প্রকৌশলী মোঃ নাজিম উদ্দিন,বাঁশখালী ইকোপার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুজ্জামান শেখ,আনসার ভিড়িপি কর্মকর্তা দেলোয়ার হোসেন,বাঁশখালী একাডেমির পরিচালক সাংবাদিক কল্যাণ বড়ুয়া প্রমুখ ।

জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের নিয়ে ছড়া রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার এবং যে সব শিক্ষা প্রতিষ্টানে বঙ্গবন্ধু কর্ণার রয়েছে সে সব প্রতিষ্টানে জাতির জনকের জীবনীমুলক বই বিতরন করা হয়। পরে কয়েকজন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরন করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan