বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে মহিলা আওয়ামীলীগের শোক দিবসের আলোচনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৩৪২ জন পড়েছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বাঁশখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীমা হারুন লুবনা। অতিথি ছিলেন ও আলোচনায় অংশ নেন চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি রেহেনা ফেরদৌস, যুগ্ন সাধারন সম্পাদক কাজী শারমিন সুমি, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম, বাঁশখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রোজিয়া সুলতানা,উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আকতার হোছাইন,জীবন আরা বেগম, নুসরাত আলম, নুরতাজ বেগম ,নিতা বড়ুয়া, দিপ্তী দাশ, ইয়াসমিন আক্তার।

বাঁশখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রয়ান জন্নাতের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমিত্ব জাতির জনক শেখ মুজিবুর রহমানের অবদান । যারা সে অবদানকে অস্বীকার করে তারা এদেশীয় দোসর। দেশীয় দোসরা জাতির জনককে স্বপরিবারে হত্যা করে দেশকে পঙ্গু করতে চেয়েছিল, সে স্বপ্ন বাস্তবায়ন হতে দেয়নি তারাই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান সরকারের নারীর ক্ষমতায়ন ও উন্নয়নে বহুমুখী পদক্ষেপ সহ বিধবা ভাতা বয়স্কভাতা ও নানা সুযোগ সুবিধা প্রদান করছে। সে কার্যক্রম অভ্যাহত রাখতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan