বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা ও চারা বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২৬৪ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা ও র‌্যালী শেষে আলোচনা সভা নবনির্মিত কৃষি প্রশিক্ষন সেন্টার ভবনে সোমবার বিকালে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী। উপজেলা কৃষি কর্মকর্তা আবু সালেক এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন ও আলোচনায় অংশ নেন ও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভুমি) খোন্দকার মাহমুদুল হাসান, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড.সমরঞ্জন বড়ুয়া, মুক্তিযোদ্ধা আহমদ ছফা,সাংবাদিক অনুপম কুমার দে, সাংবাদিক কল্যাণ বড়ুয়া,শাহ মুহাম্মদ শফি উল্লাহ, মিজান বিন তাহের সহ বিভিন্ন দায়িত্বরত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, ও সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বাংলাদেশ কৃষি প্রদান দেশ। কৃষির উন্নয়নে এদেশের সকল ক্ষেত্রে উন্নয়ন সাধিত হবে। এমপি কৃষি প্রযুক্তি মেলার প্রতিটি স্টল ঘুরে দেখেন এবং আলোচনা সভা শেষে মেলায় অংশ গ্রহনকারিদের মাঝে চারা বিতরন করা হয়। আগামী ১০ আগষ্ট সমাপনী দিনে মেলায় অংশগ্রহনকারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan