শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা হেলথ ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৩ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা হেলথ ক্যাম্প মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে এতে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আবু সালেক ,উপজেলা মৎস্য কর্মকর্তা রাশেদুল হক।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সোনিয়া সফির সঞ্চালনায় সভায় আলোচনায় অংশ নেন ডাঃ রাশেদুল ইসলাম, ডাঃ তানজীনা শশী, কাউন্সিলর রোজিয়া সুলতানা রোজি প্রমুখ। অনুষ্টানে ৭৫০জন কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা হিসাবে সাবান, ওর স্যালাইন,ডানো দুধ প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার সকল নাগরিকের অধিকার সুরক্ষা ও যথাযথ ভাবে স্বাস্থ্য সুরক্ষার জন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহন করেছে । তারই ধারাবাহিকতায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা হেলথ ক্যাম্প এর মাধ্যমে সাবান, ওর স্যালাইন,ডানো দুধ প্রদান করা হচ্ছে । এধারাবাহিকতায় বজায় রাখতে ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সবার মাঝে ছড়িয়ে দেওয়ার আহবান জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan