বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৫ জন পড়েছেন

বৌদ্ধদের অন্যতম ধর্মীয় উৎসব শুভ প্রবারণা পূর্ণিমা উপলক্ষে বাঁশখালী উপজেলা প্রশাসন ও বাঁশখালী বৌদ্ধ সমিতির উদ্যোগে মতবিনিময় সভা শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকালে উপজেলা অফিসার্স কাবে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর সংসদ ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন বাঁশখালী বৌদ্ধ সমিতির সভাপতি শিক্ষাবিদ রাহুলপ্রিয় মহাস্থবির। স্বাগত বক্তব্য রাখেন বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক কল্যাণ বড়ুয়া, সভায় আলোচনায় অংশ নেন ভদন্ত বুদ্ধপ্রিয় মহাস্থবির, জলদী প্রজ্ঞাদর্শণ মেড়িটেশন সেন্টারের পরিচালক জ্ঞানেন্দ্রিয় স্থবির, কোণ্ডঞঞ্যে ভিক্ষু, প্রিয়জ্যেতি ভিক্ষু।

বাঁশখালী বৌদ্ধ সমিতির কার্যনির্বাহী সদস্য লায়ন দীপক বড়ুয়ার সঞ্চালয়া সভায় আলোচনায় অংশ নেন বাঁশখালী থানার অফিসার এস আই মো: মাসুদ, বাঁশখালী পৌরসভার প্যানেল মেয়র কাঞ্চন কুমার বড়ুয়া, শিক্ষক যতীন্দ্র বড়ুয়া, দেবপ্রিয় বড়ুয়া, জিতেন্দ্র বড়ুয়া প্রমুখ। সভায় প্রধান অতিথি বাঁশখালীর সংসদ ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার সকল ধর্মের অনুসারিদের সমান অধিকার নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছে। তিনি বলেন আসন্ন্ প্রবারণা পূর্ণিমা এবং কঠিন চীবর দান সুষ্ট ও শান্তি পুর্ণ ভাবে সম্পাদনের জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাতœক সহযোগিতা করা হবে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও যথাসাধ্য সহযোগিতা করা হবে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan