রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সাধনপুরে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৬ জন পড়েছেন

মাদক সেবক থেকে বিরত এবং অন্যকে মাদক সেবনে রোধ করার প্রত্যয়ে সাধনপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্য ও চৌকিদার দফাদারকে শপথ পড়ালেন ইউএনও সাইদুজ্জামান চৌধুরী। ‘মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান যুব সমাজকে বাঁচান’ এ শ্লোগানকে সামনে রেখে সাধনপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে শুক্রবার বিকালে বাণীগ্রাম স্কুল গেইট সংলগ্ন মাঠে সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সাধনপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কে.এম সালাহ উদ্দিন কামালের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন, চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম, সমাজসেবক প্রদীপ মিত্র চৌধুরী। সাধনপুর ইউনিয়ন পরিষদের সচিব নোভেল ভট্রাচার্য এর সঞ্চালনায় বক্তব্য রাখেন এসআই মোহাম্মদ কিবরিয়া, শিক্ষক আব্বাস উদ্দিন আহমেদ, মাওলানা সিরাজুল হক,পুরোহিত পুলক ভট্রাচার্য, ইউপি সদস্য করুনাময় ভট্রাচার্য, ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেন. ইউপি সদস্য মোঃ এজাজ, মোঃ আবু হানিফ। মাদক বিরোধী সঙ্গীত পরিবেশন করেন শিক্ষক ও সঙ্গীত শিল্পী প্রনব কুমার সিকদার, পঞ্চানন দে, পলাশ দেব,জুয়েল দেবদাশ,জ্যোতি সিকদার, মনিষা দে,দিপান্বীতা দে,নিলাঞ্জনা চৌধুরী, মুক্তা দে, সুপ্তা দে, মিথিলা দত্ত, বিদ্ধি ভট্রাচার্য্য, অর্চিতা চৌধুরী সহ স্থানীয় শিশু শিল্পীবৃন্দ।

সভায় বক্তারা বলেন, মাদক মুক্ত সমাজ বির্নিমানে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। যারা মাদকের সাথে জড়িত তারা যদি আগামী এক সপ্তাহের মধ্যে নিজের অভ্যাস পরিবর্তন না করেন তাহলে আইনের আওতায় এনে তঠোর ব্যবস্থা গ্রহন করা বলে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন অভিমত ব্যক্ত করেন। সমাবেশে মাদক পরিহার করে আপনার আমার সন্তানের আগামী ভবিষ্যৎ বিনির্মাণে আহবান জানানো হয় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan