শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর বৈঁলছড়িতে আওয়ামীলীগের ওয়ার্ড সন্মেলন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ২০৭ জন পড়েছেন

বাঁশখালীর বৈঁলছড়ি আওয়ামীলীগের ওয়ার্ড সন্মেলন শুক্রবার (১৪ অক্টোবর) বিকালে পুর্ব চেচুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়। বৈঁলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি দক্ষিন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট শাহাদত আলম।

বৈলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক টুটুন চক্রবর্তীর সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন ঝুন্টু কুমার দাশ, ছগীর ইকবাল, শেখর চৌধুরী, ডাঃ আমিন চৌধুরী, ইমরুল হক চৌধুরী ফাহিম, ছোটন বিশ্বাস, সাখাওয়াত হোসেন, মাহিম চৌধুরী, মিনারুল হক, মোঃ ফেরদৌস প্রমুখ। সভায় প্রধান অতিথি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, আওয়ামীলীগ হচ্ছে এদেশের গন মানুষের সংগঠন। এদেশের স্বাধীনতা সংগ্রাম জন অধিকার আদায়ে প্রতিটি ক্ষেত্রে আওয়ামীলীগের অবদান ভুলার মত নয়। তিনি বলেন যারা দলের জন্য ত্যাগ স্বীকার ও শ্রম দিয়েছে তাদের মুল কমিটির পদে রাখার জন্য কমিটি করার দায়িত্বরতদের প্রতি আহবান জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan