বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সরলে আওয়ামীলীগের কর্মী সম্মেলন অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১৯৪ জন পড়েছেন

বাঁশখালীর সরল ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সস্মেলন গতকাল (রবিবার) বিকালে সরলের পাইরাং কমিউনিটি সেন্টারে অনুষ্টিত হয়। সরল ইউনিয়নের চেয়ারম্যান ও সরল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রশিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের সম্পর্কিয় স্থায়ী কমিটির সদস্য, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি। সস্মেলনের উদ্বোধক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য ছৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবু জাফর চৌধুরী।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম. কাথরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইবনে আমিন। ছাত্রলীগ নেতা ইমরুল হক চৌধুরী ফাহিমের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন সরল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ আজাদ,ইসকান্দর মির্জা, রশিদ আহমদ,মোহাম্মদ মনজুর, জাফর আহমদ, মো: শাহেদ, আবদুল মান্নান,শেখ আবদুল্লাহ, আব্দুল কাদের খান, মোহাম্মদ হারুন, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ আলমগীর, শংকর ঘোষ, নুরুল ইসলাম প্রমুখ।

সভায় প্রধান অতিথি বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের সম্পর্কিয় স্থায়ী কমিটির সদস্য, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি বলেন,আওয়ামীলীগ হচ্ছে এদেশেরে গনমানুষের সংগঠন। সাধারন জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করা হচ্ছে এ সংগঠনের নেতাকর্মীদের লক্ষ্য। যারা দলের জন্য কাজ ও ত্যাগ স্বীকার করবে দল অবশ্যই তাদের মুল্যায়ন করবে। তিান দেশ ও জনগনের স্বার্থে সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan