রবিবার, ০৯ জুন ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সাধনপুর ইউনিয়নে নাগরিক সংলাপ অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১৫৮ জন পড়েছেন

প্রতিবন্ধী মানুষদের নিয়ে কর্মরত জাতীয় সংগঠন সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ডেভেলপমেন্ট (সিডিডি) ও সিবিএম এর সহযোগিতায় বেসরকারী মানব উন্নয়ন মূলক সেচ্ছাসেবী সংগঠন যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থা (জেএসইউএস) কর্তৃক বাস্তবায়নরত এ্যানহেন্সিং কমিউনিটি বেজড ইনকুসিভ ডেভলপমেন্ট ইন বাংলাদেশ (ইসিবিআইডি)-বি প্রকল্প সাধনপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে গতকাল সাধনপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এক নাগরিক সংলাপের আয়োজন করা হয়। সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান কে.এম সালাহ্উদ্দীন কামাল এর সভাপতিত্বে এতে অতিথি ব ছিলেন, ইউপি সদস্য মোঃ এজাজ, করুণাময় ভট্টচার্য্য, নন্দন দে, মোঃ মসিউল আলম, মোঃ আব্দুল আজিজ, মোঃ শওকত আলী ও মহিলা ইউপি সদস্য কুলসুমা বেগম ও শিল্পী দেব। নাগরিক সংলাপ অনুষ্টান ইউনিয়ন পরিষদের সচিব ু নোভেল ভট্রাচার্য এর সঞ্চালনায় শুরু হয়।

যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থার সিবিআইডি প্রোগাম অফিসার মির্জা বদরুল ইসলাম বেগ স্বাগত বক্তব্য রাখেন। প্রতিবন্ধী ব্যক্তিদের পক্ষ থেকে সুপারিশমালা উপস্থাপন করেন মোঃ শাহজাহান। সভাপতি কে.এম.সালাহ্উদ্দীন কামাল প্রশ্নোত্তর পর্বে ং তিনি বলেন যে, ইউনিয়ন পরিষদে পর্যাপ্ত পরিমাণে বরাদ্দ না থাকায় ধারাবাহিক ভাবে সকল সমস্যার সমাধান করা সম্ভব হচ্ছে না। পর্যায়ক্রমে বরাদ্দ আসলে উক্ত কাজগুলো করার চেষ্ঠা করব। তিনি আরো বলেন যে, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ নিশ্চিত করার জন্য এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের উপযোগী পরিবেশে পড়া লেখার সুযোগ করে দেওয়ার জন্য প্রধান শিক্ষক মহোদয়ের সাথে আলোচনা করব। এ সময় আরো উপন্থিত ছিলেন ইসিবিআইডি-বি প্রকল্পের আরএফও মোছাঃ আম্বিয়া খাতুন, ফ্যাসিলিটেটর প্রভাষ চন্দ্র রায়, মোঃ রাশেদ আলী ও ইকরাম আলী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan