শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সাধনপুরে দুটি যাত্রী ছাউনির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১৯৩ জন পড়েছেন

বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম-লটমনি ও সাহেবের হাটে নবনির্মিত ২টি যাত্রী ছাউনি উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে প্রথম যাত্রী ছাইনির উদ্বোধন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী। সাধনপুর ইউপি চেয়ারম্যান কে.এম. সালাহউদ্দীন কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি সচিব নোভেল ভট্টাচার্য্য, ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

একইদিন বিকালে অপর যাত্রী ছাউনির উদ্বোধন করেন সাধনপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মঞ্জুরুল হক চৌধুরী। উল্লেখ্য, এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় নির্মিত এ ৩টি যাত্রী ছাউনিতে প্রখর রোদ কিংবা হঠাৎ বৃষ্টি থেকে বাঁচতে বা গন্তব্যে পৌঁছানোর গাড়ি না আসা পর্যন্ত জনসাধারণ অপেক্ষা করতে পারবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan