শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে গ্রামীনফোন সেন্টারের শুভ উদ্বোধন 

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ২০১ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী পৌরসদর জলদী‌তে  টেলিকমিউনিকেশন কোম্পানি গ্রামীণফোনের সার্ভিস সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ১৩ ডিসেম্বর সকা‌লে বাঁশখালী পৌরসদ‌রের জলদী বড় মাদ্রাসা ভবনের নিচতলায় দোয়া মোনাজাত, কেক ও ফিতা কেটে এর উদ্বোধন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা  সাইদুজ্জামান চৌধুরী সহ বিভাগ ও জেলা পর্যায়ের গ্রামীণফোনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন, গ্রামীন ফো‌নের কক্সবাজার অঞ্চলের রিজিওনাল হেড ফিরোজ আল মামুন, স্কার্কেল রিটেল হেড শাখাওয়াত হোসাইন, ক্লাষ্টার ম্যানেজার তামান্না রহমান, রিটেন চ্যানেল ম্যানেজার  ছৈয়দ সাইফুদ্দিন খালেদ, বাঁশখালী পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব আনছুর আলী, বাঁশখালী গ্রামীণফোন সেন্টারে পরিচালক লায়ন মুহাম্মদ আইয়ুব, বাঁশখালী একা‌ডে‌মির নির্বাহী প‌রিচালক সাংবাদিক কল্যাণ বড়ুয়া ,সমাজসেবক কাজী সাঈদ,সাংবাদিক মিজান বিন তাহের, জিপি বাঁশখালী প্রতিনিধি মোঃ নুরুল কবির, মোঃ হাবিব, মোঃ রিদুওয়ানুল হক সহ বাঁশখালীর রিটেইলার বৃন্দ ।

বাঁশখালী গ্রামীণফোন সেন্টার উদ্বোধন কালে, পরিচালক লায়ন মুহাম্মদ আইয়ুব জানান, এখান থেকে গ্রামীণফোন টেলিকমিউনিকেশনের বিভিন্ন প্রকার সার্ভিস, নতুন সিমকার্ড ক্রয়, সিম রিপ্লেসমেন্ট, সিমের মালিকানা পরিবর্তন, সিম কার্ড ও ফোনের বিভিন্ন প্রকার তথ্য সংক্রান্ত পরামর্শ ও সেবাসমূহ কোন প্রকার ঝামেলা ছাড়াই দ্রুত সময়ের মধ্যে প্রদান করা হবে। এছাড়াও এখান থেকে অনুমোদিত বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল হ্যান্ডসেট ও মোবাইল এক্সেসরিজ গ্রাহকদের জন্য সুলভ মূল্যে ক্রয়ের সুবিধা থাকবে। বাঁশখালী গ্রামীণফোন সেন্টারে গ্রাহকদের সুবিধার্তে আলাদা পুরুষ ও মহিলা কাস্টমার ম্যানেজার থাকবে বলে জানান গ্রামীণফোন সেন্টার কর্তৃপক্ষ। বাঁশখালীতে এই প্রথম গ্রামীণফোন সেন্টার চালু হওয়ায় খুশি হয়েছেন এখানকার গ্রামীণফোনের গ্রাহকরা।  উদ্বোধন শেষে সকলকে নিয়ে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়, পরে উপস্থিত সকলের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan