সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী পুকুরিয়া নাটমুড়া স্কুল ভবনের উদ্বোধন করলেন এমপি মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১৮১ জন পড়েছেন

বাঁশখালী ঐতিহ্যবাহী নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন ও কৃর্তি শিক্ষার্থীদের সংর্ধবনা গতকাল বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়। নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রাহবার আলম আনোয়ার এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরের শিক্ষক প্রশিক্ষক শামসুদ্দিন শিশির,বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মামুন, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম,পুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো: আসহাব উদ্দিন, পুকুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, আবু মুছা, মো: ইউনুচ, নাছির উদ্দিন,মো: ইউনুচ চৌধুরী,আবদু শুক্কুর, জমির উদ্দিন,আবুল কালাম,মাষ্টার ইয়াজুর প্রমুখ।

এ সময় অতিথি হিসাবে বাঁশখালী পুকুরিয়া চাঁনপুর বেলগাঁও চা বাগানের ব্যবস্থাপক মো: আবুল বাশার,ছনুয়্ াইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুল করিম শরীফি, মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রয়ন জন্নাত, ফরিদ আহমদ, জামাল হোসেন,মো: ওসমান,মো: আলী,শেখ মহিউদ্দিন,মো: মাহফুজ, মাবুদ আলম। নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ ইউনুচ স্বাগত বক্তব্যে সভার সঞ্চালনা করে নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মো: ইউনুচ। সভায় প্রধান অতিথির বক্তব্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার হচ্ছে শিক্ষা বান্ধব সরকার । তারই ধারাবাহিকতায় আজ নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের ৩ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে । তিনি বলেন বাঁশখালীর সকল শিক্ষা প্রতিষ্টানের মিক্ষার্থীরা যাতে শিক্ষার আধুনিক সুযোগ সুবিধা পায় তার জন্য পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan