সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে বিজয় মেলায় সালাম-এদেশের স্বাধীনতা ও সংগ্রামের অপর নাম আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৭৫ জন পড়েছেন

বাঁশখালীর বাণীগ্রামের ৫দিন ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলায় ৪র্থদিনের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে.এম.সালাহউদ্দীন কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ ছালাম। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান মো: খোরশেদ আলম।

মেলা পরিষদের সদস্য মো: দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো:নুরুল ইসলাম,প্রেমানন্দ চৌধুরী,নজরুল ইসলাম মোস্তাফিজ ,মো: তৌহিদুল ইসলাম,মো: দাউদ মানিক, যুবলীগ নেতা নিজাম উদ্দীন প্রমুখ।

প্রধান অতিথি সাবেক চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ সালাম বলেন,স্বাধীনতা পরবর্তী সময়ে মুক্তিযুদ্ধের বিরোধীদে নিয়ে জিয়াউর রহমান দল গঠন করেন। তিনি আরও বলেন বাংলাদেশের জন্ম মানে আওয়ামী লীগ ,বিজয় দিবস মানে আওয়ামী লীগ,মুক্তিযুদ্ধ মানে আওয়ামী লীগ। সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশখ্যাত শিল্পীরা অংশগ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan