শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে বিজয় মেলায় পেয়ারুল ইসলাম-বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৬৪ জন পড়েছেন

বাশখালী বাণীগ্রাম মুক্তিযুদ্ধের বিজয় মেলা গত বুধবার সন্ধ্যায় ২দিনে বীর মুক্তিযোদ্ধা ফয়েজ আহমদ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধ্ াআ.খ.ম নাছির উদ্দীন, বাঁশখালীর পৌরসভার মেয়র এ্যাড.এস.এম তোফাইল বিন হোছাইন। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নুরুল কাদের,বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন,বীর মুক্তিযোদ্ধা মুক্তিপদ প্রমুখ। উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধেও বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান মো: খোরশেদ আলম,মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো: নুরুল ইসলাম, সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে,এম সালাহ উদ্দীন কামাল ।

প্রধান অতিথি চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেন,বিএনপি,জামাত এখনো এদেশটাকে পূর্ব পাকিস্তান বানাতে চায়। তারা আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। মুক্তিযোদ্ধাদের ইতিহাসকে বিকৃত করেছে । তিনি বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতনা। তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের অধিক সম্মানিত করেছে। সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশখ্যাত শিল্পীরা অংশগ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan