শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে বিজয় মেলায় মেয়র রেজাউল -আধুনিক দেশ গড়তে কাজ করেছে সরকার

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৮০ জন পড়েছেন

বাঁশখালীতে ৫দিনব্যাপী বিজয় মেলা তৃতীয়দিন গত বৃহস্পতিবার রাতে বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় গেইট সংলগ্ন মাঠে মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র বীর মুক্তিযোদ্ধা মো: রেজাউল করিম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ খোরশেদ আলম। অনুষ্টানে অতিথি ছিলেন বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত সুমন বনিক, বাঁশখালীর পুকুরিয়া চাঁনপুর বেলগাঁও চা বাগানের ব্যবস্থাপক মো: আবুল বাশার। আরও বক্তব্য রাখেন সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে.এম সালাউদ্দীন কামাল, বীর মুক্তিযোদ্ধা সুকৃষœ চৌধুরী,শেখ ফজলুল হক ,সাজ্জাদ শাওন, আমজাদ হোসেন,মনির উর্দ্দীন ময়ুর,আবুল কালাম প্রমুখ।

দেলোয়ার হোসেন ও প্রেমানন্দ চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র বীর মুক্তিযোদ্ধা মো: রেজাউল করিম চৌধুরী বলেন, এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নে বাস্তবায়ন। বর্তমান সরকার বাংলাদেশকে আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে যে উন্নয়ন কর্মকান্ড করছে তা আতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। তিনি আরো বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে ।ঐক্য বদ্ধ হয়ে দেশের বিরুদ্ধে চলমান সকল সকল যড়যন্ত্র মোকাবিলা করতে হবে । সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশখ্যাত শিল্পীরা অংশগ্রহন করেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan