শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী থানা পুলিশের ইয়াবা উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৩ জন পড়েছেন

বাঁশখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিশেষ অভিযান পরিচালনা করে ২ হাজার পিস ইয়াবা সহ দুই জনকে গ্রেপ্তার করে। রবিবার সন্ধ্যায় বাঁশখালী থানা পুলিশ প্রদত্ত এক বার্তায় এ তথ্য জানা যায়। স্থানীয় ও থানা পুলিশ সুত্র জানা যায়,বাঁশখালী থানা পুলিশের এসআই আজিমুল হক এর রবিবার বিকালে নেতৃত্বে পুইছড়ি ইউনিয়নের টইটং সীমান্ত ব্রীজের উত্তর পার্শে অভিযান পরিচালনা করে ২ হাজার পিস ইয়াবা সহ বাহারছড়ার ছাপাছড়ি এলাকার মৃত দুদু মিয়ার ছেলে মনির আলম(৩১),আনোয়ারা জুঁউদন্ডী ইউপির বরুমছড়া এলাকার মৃত মনির আহমদ এর পুত্র মোঃনাছির উদ্দিন(৪৮ কে দুই জনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে বাঁশখালী থানার মামলা নং-৩৪ ধারা- ৩৬(১) সারণির ১০(ক), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ ধারা মোতাবেক মামলা রুজু করা হয়েছে। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, বাঁশখালী থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করে , এ অভিযান অভ্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan