শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষার্থীদের নবীনবরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৩৮ জন পড়েছেন

বাঁশখালীর খান বাহাদুর ফাউন্ডেশন পরিচালিত বাঁশখালী পলিটেকনিক ইনস্টিটিউট এর ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থীদের নবীনবরণ গতকাল মঙ্গলবার তাদের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। বাঁশখালী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোহাম্মদ ফরহাদ উদ্দিনেরর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার(ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান। সুলতান জাবের মাহমুদের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইন্জিনিয়াসের সভাপতি প্রকৌশলী মো. নেছার উদ্দিন, ইনস্টিটিউটের সাবেক অধ্যক্ষ প্রকৌশলী হামিদুল হক।
এ সময় ইনস্টিটিউটের বিভিন্ন ট্রেডের শিক্ষক-শিক্ষিকা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নবীন শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে খোন্দকার মাহমুদুল হাসান বলেন- ‘মাদকের ভয়াল থাবা থেকে দূরে থেকে কারিগরী শিক্ষার মাধ্যমে অর্জিত জ্ঞানে নিজেকে পরনির্ভরশীল হওয়া থেকে দূরে রাখতে হবে।’ তিনি আরো বলেন, বর্তমানে দেশে কারিগরি শিক্ষার অনেক গুরুপ্ত রয়েছে। এ পলিটেকনিক ইনস্টিটিউট যারা শিক্ষা কার্যক্রম (কোর্স) শেষ করবে তাদের অবশ্যই কর্মসংস্থান হবে এটা আমার প্রত্যাশা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan