রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১৩৬ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ অভিযান পরিচালনা করে ১৬ হাজার ১০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার ৪ করেছে। সোমবার রাতে থানা পুলিশের প্রদত্ত বার্তায় এ তথ্য জানা যায়। স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, বাঁশখালী থানা পুলিশের এস.আই মোঃ মাসুদ সঙ্গীয় ফোর্সসহ বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী পুঁইছড়ি ইউনিয়নের দক্ষিন পুইছড়ির বাঁশখালী পেকুয়া সীমান্ত ব্রীজের উত্তর পাশে পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করিয়া করা হয়। এ সময় উখিয়ার রাজা পালং ইউপির মোহাম্মদ ইউনুচ ফকিরের ছেলে আলী জহুর প্রকাশ জহির (২৮), আইয়ুব আলীর ছেলে মো: আইয়াচ প্রকাশ আয়াচ (২৩), ঝিলংঝা ইউপির পশ্চিম মুক্তার কুল এলাকার মৃত হাবিবুল বশরের ছেলে মো: হানিফ (২৫), মহেশখালীর কুতুবজোম, নয়াপাড়া এলাকার মৃত বদরুজ্জামান এর ছেলে মোহাম্মদ হুসেন (৪৮)কে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছে রক্ষিত ১৬ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন -২০১৮ সনের ৩৬ (১) এর ১০(গ) ধারায় ১২ নং মামলা রুজু করা হয় । ইয়াবা উদ্ধার ও ৪ জন ইয়াবা কারবারিকে গ্রেপ্তারের ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দীন পিপিএম বলেন, থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী পুঁইছড়ির সীমান্ত ব্রীজ এলাকা থেকে ১৬ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার সহ গ্রেপ্তার ৪ করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। মাদক নির্মুলে পুলিশের অভিযান অভ্যাহত থাকবে বলে তিনি জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan