সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে প্রশাসনের জাতির জনকের জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১২৬ জন পড়েছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩তম জন্মদিন এবং জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসুচী গ্রহন করেন । প্রথমে উপজেলা পরিষদ কার্যালয়ে জাতির জনকের প্রতিকৃর্তিতে পুষ্পমাল্য অর্পন, ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা মসজিদে খতমে কোরান, পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্টান। উপজেলা পরিষদ ভবনের হলরুমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের অংশগ্রহনে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য চট্টগ্রামের বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আবু সালেকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আহমদ ছফা,বক্তব্য রাখেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন পিপিএম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুপন নন্দী । এ সময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এ সময় জাতির জনক শেখ মুজিবুর রহমানকে নিয়ে ছড়া কবিতা প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের অংশগ্রহনে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন প্রনব সিকদার, শম্পা দাশ, অর্ণব ধর,অন্কিত বিশ্বাস সহ আরো অনেকে। পরে সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে ১২জন দুনারোগ্য আক্রান্ত ব্যক্তিকে ৫০ হাজার টাকা করে ১২ লক্ষ টাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অনুদান প্রদান করা হয় । উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়। আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশনের উদ্যোগে নারীদের মাঝে সেলাই মেশিন এবং হুইল চেয়ার বিতরণ করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan