বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে যুবলীগের উদ্যেগে শান্তি সমাবেশ অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১২৪ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামী যুবলীগের উদ্যোগে দেশ ব্যাপী বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রাযাত্রা অব্যাহত রাখতে দেশব্যাপী যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। তারই ধারাবাহিকতায় বাঁশখালী উপজেলা ও পৌরসভা যুবলীগের শান্তি সমাবেশ রবিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
বাঁশখালী পৌরসভা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মো. হামিদ উল্লাহ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম. ফরহাদুল আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা ওলামালীগের সভাপতি মৌলানা আকতার হোসাইন, উপজেলা যুবলীগ নেতা গাজী আনোয়ারুল ইসলাম, আবু রাশেদ মুনির, নুর হোসেন, সেলিম উদ্দীন চৌধুরী, উত্তম কুমার কারণ, মোহাম্মদ আলী, মো. ফরিদ আহমদ ওসমান গণি, মোঃ মঞ্জুর চৌধুরী, হেলাল উদ্দীন চৌধুরী, মোঃ ওসমান, মোরশেদুল আলম নাদিম, মোঃ রায়হান প্রমুখ। বক্তারা বলেন, দেশব্যাপী বিএনপি জামাতের নেতাকর্মীরা সে পুরানো কায়দায় দেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালিয়ে যাচ্ছে। তারা গোপনে গোপনে হামলা চালিয়ে যাওয়ার চেষ্টাকে প্রতিহত করতে হবে। বাঁশখালীতে সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর নেতৃত্বে যুবলীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan