রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে থানা পুলিশের ব্যবসায়ীদের জন্য মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৩৩ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের উদ্যোগে ঈদ বাজার সুষ্ট ও শান্তি নিরাপদ করার লক্ষে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় অনুষ্টিত হয়। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দীন পিপিএম এর সভাপতিত্বে নিজ কক্ষে অনুষ্টিত মতবিনিময় সভায় পুলিশ পরিদর্শক তদন্ত সুধাংশু শেখর হাওয়ালাদার, এসআই রাজীব চন্দ্র পোদ্দার সহ বাঁশখালী পৌরসভা এলাকার ব্যবসায়ী নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দীন পিপিএম বলেন,আমরা সাধারন জনগন ও ব্যবসায়ীদের নিরাপত্তা দিতে সদা তৎপর । আসন্ন ঈদে যাতে ব্যবসায়ী ক্রেতা বিক্রেতা এবং সাধারন জনগনের কোন রকমের সমস্যা না হয় তার জন্য প্রতিটি মার্কেটে আইনশৃংখলা বাহিনী নিয়োজিত থাকবে। তার পাশাপাশি যে কোন সমস্যা হলে পুলিশ প্রশাসন যাতে তডিৎ পদক্ষেপ নিতে পারে ব্যবসায়ীদের পক্ষ থেকে প্রশাসনকে অবহিত করার আহবান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan