বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বাঁশখালীতে যুবলীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৩৮ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এক শান্তি সমাবশে শনিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় র্কাযালয়ে অনুষ্ঠিত হয়। বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বাঁশখালী পৌরসভা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মো.হামিদ উল্লাহ এর সঞ্চালনায় করেন। শান্তি সমাবেশে বক্তব্য রাখেন গাজী আনোয়ারুল ইসলাম, সেলিমুল হক চৌধুরী, উপজলো ওলামালীগের সভাপতি মৌলানা আকতার হোসাইন, যুবলীগ নেতা উত্তম কুমার কারন, মাহমুদুল ইসলাম, মো: সিরাজদ্দৌলা, নুর হোছাইন, আবুল কালাম, আনছারুল হক রানা, ইব্রাহমি সিকদার, মো: মঞ্জুরুল আলম, মিজান সিকদার, ফরিদ আহমদ, ওসমান গনি, আমিরুল কবির ঝুন্টু, আমির মিয়া, মো: রায়হান প্রমূখ।

বক্তারা বলেন, বিএনপি নেতা প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির মাধ্যমে তারা আবারো প্রমান করতে চাচ্ছে তারা দেশকে অস্থিতিশীল করার জন্য সকল ধরনের প্রস্তুতি গ্রহন করেছ। ঐক্যবদ্ধ ভাবে তাদের এ পুরানো কায়দায় দেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালিয়ে যাচ্ছে। তারা গোপনে গোপনে হামলা চালিয়ে যাওয়ার চেষ্টাকে প্রতিহত করতে হবে। এ জন্য কে নেতা র্কমীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan