শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে মদ সহ এক যুবক আটক,৩ মাসের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১২৩ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া শীলপাড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দেশীয় মদ ও মদ বিক্রির সরঞ্জামাদি উদ্ধার নীল মণি চক্রবর্তী(৩২) প্রকাশ বাবলুকে আটক করেছে। সোমবার বিকালে বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার(ভূমি)ওএক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান এর নের্তৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। স্থানীয় ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান সুত্রে জানা যায়, বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া শীলপাড়ার অনিমেষ চক্রবর্তীর পুত্র নীলমণি চক্রবর্তী(৩২) দীর্ঘদিন ধরে এলাকায় মদ বিক্রি ও মদ সেবনের সাথে জড়িত।
সে অভিযোগের ভিত্তিতে সহকারী কমিশনার(ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান এর নের্তৃত্বে সোমবার সন্ধ্যায় অভিযান পরিচালনা কালে নীলমণি চক্রবর্তী প্রঃ বাবলুর বসতঘরে ও দোকানে তল্লাশি করে চৌদ্দ(১৪) বোতল মদ ও মদ বিক্রির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে মদ বিক্রি ও সেবনের অপরাধে নীল মণি চক্রবর্তী কে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ ধারায় তিন (০৩) মাসের বিনাশ্রম কারাদ- প্রদান এবং জব্দকৃত মদ বিনিষ্ট করে দেওয়া হয়।
এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন, মাদক নির্মূল এবং অপরাধ দমনে প্রশাসন সব সময় তৎপর তারই ধারাবাহিকতায় এ অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে ও মাদকমুক্ত উপজেলা গঠনে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan