বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আওয়ামীলীগের প্রতিষ্টাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১২১ জন পড়েছেন

“শত সংগ্রামে অজ¯্র গৌরবে,স্মাট বাংলাদেশ গড়ার প্রত্যায়ে সারাদেশের ন্যায় চট্টগ্রামের বাঁশখালী আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে শুক্রবার বিকালে অনুষ্টিত হয়। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী সভাপতিত্বে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল গফুরের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন এবং আলোচনায় অংশ নেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মো: খোরশেদ আলম,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক শ্যামল কান্তি দাশ, উপজেলা মজিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী,কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম.শাহাদত আলম, চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বাঁশখালী পৌরসভার মেয়র এসএম তোফাইল বিন হোছাইন, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম,বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. কফিল উদ্দীন, শীলকুপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন,পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নীলকন্ঠ দাশ,শীলকুপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ভুপাল বড়ুয়া,সাধনপুর আওয়ামীলীগের সম্পাদক ছাদুর রশিদ, বাঁশখালী পৌরসভা যুবলীগের আহবায়ক মোহাম্মদ হামিদ উল্লাহ,মাহমুদুল ইসলাম, উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আক্তার হোসাইন বক্তব্য রাখেন ।
এ সময় শেখেরখীল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন,কাথরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইবনে আমিন,মোস্তাক আলী টিপু, জিল্লুল করিম শরীফি, আকতার হোসেন, আবুল হোসেন ভুট্টো, এম এ মালেক মানিক,জাকের হোসেন চৌধুরী বাচ্চু,মুজিবুর রহমান তালুকদার,আকবর হোসেন তালুকদার, প্রকাশ দাশ, মারুফ সিকদার, মুরাদুল ইসলাম, নুরুল আকতার তালুকদার সহ আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার উপর যে কোন আঘাত আসলে তা জীবন দিয়ে প্রতিহত করবো। এটা ৭৫ সাল নয়,২০২৩ সাল, যারা জাতির জনকের পরিবারের উপর হামলা করে পার পেয়ে গিয়েছিল, সেদিন আর নেই। আমার এমপিত্ব না থাকলে ও কোন সমস্যা নেই, কিন্ত শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে কোটি কোটি মানুষের ক্ষতি হবে। আওয়ামীলীগের মধ্যে কিছু খোন্দকার মোস্তাক আছে, যারা উন্নয়ন হয়নি চোখে দেখে মাত্র, কিন্তু যে সব উন্নয়ন হয়েছে সেগুলো তাদের চোখে পড়ে না। এদেশে যদি ফিরে না আসতেন তাহলে দেশ আজ এত উন্নয়ন ও সম্বৃদ্ধি হতো না । প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় অবহেলিত বাঁশখালীতে কোটি কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড হচ্ছে, আগামীতে ও যেন এ ধারা অভ্যাহত থাকে ,দলের সকল নেতা কর্মীকে ঐক্যবন্ধ ভাবে দলের জন্য কাজ করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan