রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে পুলিশের অভিযানে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৯৭ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৫ হাজার পিস ইয়াবা সহ উখিয়ার বালুখালী ক্যাম্প এলাকার মো: শফির পুত্র মো: আবুল আলম (৩০),এবং কালীপুর ইউনিয়নের গুনাগরি দীঘির পাড়া এলাকার মৃত আজিজুল হকের পুত্র মো: জাহাঙ্গীর আলম (৩২), কে গ্রেপ্তার করেছে পুলিশ। বাঁশখালী থানা পুলিশ গতকাল বাঁশখালী থানা পুলিশের এস.আই হাফিজের রহমান সঙ্গীয় ফোর্সসহ বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী পুঁইছড়ি ইউনিয়নের দক্ষিন পুইছড়ির বাঁশখালী পেকুয়া সীমান্ত ব্রীজের উত্তর পাশে পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করিয়া করা হয়। এ সময় ৫ হাজার পিস ইয়াবাসহ ২জনকে গ্রেফতার করা হয়। বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) এর ১০(গ) ধারায় ৫ নং মামলা (০৩/০৬/২০২৩) রুজু করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দীন পিপিএম বলেন, থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী পুঁইছড়ির সীমান্ত ব্রীজ এলাকা থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার সহ ২ জনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং তাদেরকে আদালতে সোপর্দ করা হবে। মাদক নির্মুলে পুলিশের অভিযান অভ্যাহত থাকবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan