শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপে ফাইনালে চাম্বল ও কালীপুর একাদশ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১৪২ জন পড়েছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের বহুল ফাইনাল খেলা শুক্রবার সকাল ৯ টার সময় চাম্বল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় চাম্বল ইউনিয়ন একাদশ বনাম কালীপুর ইউনিয়ন একাদশ একে অন্যের মুথামুখি প্রতিদ্বন্দিতা করবেন। বাঁশখালী উপজেলা প্রশাসন আয়োজিত এবং উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পরিচালিত বাঁশখালীর ১৪ টি ইউনিয়ন এবং ১টি পৌরসভা মিলে ১৫টি দল নিয়ে এ টুর্নামেন্ট গত ১০ জুন অনুষ্টিত হয়।

উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা কর্মকর্তাদের সুত্রে জানা যায়, খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী । উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল উদ্দিন পিপিএম, চাম্বল ইউনিয়ন একাদশের টিম লিড়ার ও চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, কালীপুর ইউনিয়ন একাদশের টিম লিড়ার ও চেয়ারম্যান আ.ন.ম. শাহা;ত আলম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ জাফর ইকবাল সহ দায়িত্বশীল কর্মকর্তা এ সময় উপস্থিত থাকবেন বলে জানা যায়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ ১৭) কে ঘিরে ছিল সবার মাঝে উৎসাহ উদ্দীপনা । অবশেষে ফাইনাল খেলার মাধ্যমে সে উৎসাহ উদ্দীপনার অবসান হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan