রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে ৭ হাজার পিস ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৯২ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে। বৃহস্পতিবার থানা পুলিশের এসআই মোঃ হাফিজ রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ফুটখালী ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।অভিযান কালে আটককৃত আসামিরা হলেন কক্সবাজারের টেকনাফের লেঙ্গুরবিল এলাকার মৃত মো. ইসহাকের পুত্র জয়নাল আবেদিন (২৬)ও পশ্চিম মহেষখালিয়া পাড়া এলাকার মৃত আবদুর রহমানের পুত্র মো.শাহ জালাল প্র: গুডুছ(২০)। তাদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্র্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে থানা সুত্রে জানা যায় ।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দীন পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুঁইছড়ি ইউপির ফুটখালী ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে ৭ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। মাদক ও অপরাধ নির্মুলে পুলিশের এ অভিযান অভ্যাহত থাকবে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan