মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর অবসরপ্রাপ্ত ইউপি সচিবদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১৩২ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ইউনিয়ন পরিষদের অবসরপ্রাপ্ত সচিবদের বিদায় সংবর্ধনা শনিবার উপজেলা সদরের গ্রীণ পার্ক কনভেনশন হলরুমে অনুষ্টিত হয়। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি বাঁশখালী শাখার সভাপতি নোভেল ভট্রাচার্য্য এর সভাপতিত্বে বৈলছড়ি ইউনিয়ন পরিষদের সচিব আলা উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ও অবসরপ্রাপ্ত সচিবদের মধ্যে অনুভুতি ব্যক্ত করে বক্তব্য রেখে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সচিব অধর লাল চক্রবর্তী, সাইফুল হক, জাফর উল্লাহ, মিলন কান্তি দাশ, বলরাম তালুকদার ,গীতা রাণী দে, জসীম উদ্দিন, ইউনিয়ন পরিষদ সচিব সমিতি বাঁশখালী শাখার সাধারন সম্পাদক ও সরলের ইউপি সচিব হারুনুর রশিদ, খানখানাবাদের ইউপি সচিব জামাল মিঞা, শীলকুপের ইউপি সচিব অরুন জয় ধর, শেখেরখীলের ইউপি সচিব রহিম উল্লাহ, পুকুরিয়ার ইউপি সচিব পংকজ দত্ত, কালীপুরের ইউপি সচিব রিপন বড়ুয়া,গন্ডামারার ইউপি সচিব জাহাঙ্গীর আলম, বাহারছড়ার ইউপি সচিব আরিফুল আলম চৌধুরী প্রমুখ।

সভায় বক্তারা ইউনিয়ন পরিষদের সচিব একটি গুরুপ্তপুর্ণ পদ। এখানে থেকে সাধারন জনগনের উপকার করার অনেক সুযোগ রয়েছে। সেটা মনে রেখে কাজ করার আহবান জানান। দায়িত্ব পালন কালে কেউ যাতে অযথা হয়রানি না হয় সেদিকে খেয়াল রেখে দায়িত্ব পালনের জন্য বর্তমানে দায়িত্বরত প্রতি আহবান জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan