মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সাধনপুর ঐক্য পরিষদের অভিষেক ও ঈদ পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১১৮ জন পড়েছেন

বাঁশখালীর সাধনপুর ঐক্য পরিষদের নব-নির্বাচিত কমিটির অভিষেক, ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত কাল সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে.এম. সালাহউদ্দীন কামাল। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ রোকশেদ খান, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট লোকসংগীত শিল্পী শিমুল শীল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডা. মোহাম্মদ মামুনুল ইসলাম চৌধুরী, শামসুল আলম, মোহাম্মদ ছরোয়ার উদ্দিন, মোহাম্মদ তৌহিদুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ এমরান হোসেন, উত্তম দাশ, ইঞ্জিনিয়ার মামুনুর রশীদ, মোহাম্মদ রাজিব, মোহাম্মদ আবদুল গোফরান, আব্বাস উদ্দিন, আবুল কালাম আজাদ, মোহাম্মদ রোমান উদ্দিন, জিয়াউর রহমান, এবাদুল হক, বাবু বিবরন দাশ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান কে.এম. সালাহউদ্দীন কামাল বলেন- ‘এ সংগঠন অত্র এলাকার আর্তসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। এলাকার উন্নয়নে সবাই ঐক্যবদ্ধ হলে জনসাধারণ উপকৃত হবে।’ সভাপতির বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দীন চৌধুরী বলেন- ‘২০২১ সালে এ সংগঠনের যাত্রা শুরু। আমরা বিভিন্ন সময় অসহায় ও দুস্থদের আর্থিক সহায়তা, চিকিৎসা সহায়তা, গরীব-মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা, কন্যাদায়গ্রস্ত পিতাদের বিয়েতে সহযোগিতাসহ এলাকার সার্বিক উন্নয়নে সকলে সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছি।’ সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ওয়াক্কাস উদ্দিনের সঞ্চালনায় জমজমাট এই ঈদ পুনর্মিলনী নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan