রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আন্তর্জাতিক যুব দিবসে র‌্যালি ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১২৫ জন পড়েছেন

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে বাঁশখালী উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা শনিবার সকালে অনুষ্টিত হয়। স্থায়ীত্বশীল উন্নয়ন সংগঠন ইপসার সহযোগিতায় আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে প্রথমে র‌্যালি অনুষ্টিত হয়। এরপর আলোচনা সভা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: শওকতুজ্জামানের সভাপতিত্বে কার্যালয়ে অনুষ্টিত হয়। এনজিও সমন্বয়ক নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন স্থায়ীত্বশীল উন্নয়ন সংগঠন ইপসার সুখী জীবন প্রকল্পের ম্যানেজার মো: সফিউল করিম,সংগঠক ও সাংবাদিক কল্যাণ বড়ুয়া,সূর্যের হাসি কিনিকের ম্যানেজার রাগিব হোসেন সহ অন্যারা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, যুবরাই হচ্ছে দেশ ও জাতির সম্পদ। যুবদের প্রশিক্ষত করে তুলতে পারলেই দেশে বেকারত্ব রোধ হবে। তাই আন্তর্জাতিক যুব দিবসে সকল যুবক যুবতীদের যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ গ্রহন করে কর্মসংস্থান মুখী হওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan