সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে শেখ কামালের জন্মবার্ষিকীতে আলোচনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১০৪ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে প্রতিকৃর্তিতে পুষ্পস্তবক অর্পন,আলোচনা সভাও স্মৃতিচারণ সভা শনিবার সকালে পরিষদের হলরুমে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শওকতুজ্জামান। উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা সৈয়দ আবু সুফিয়ানের সঞ্চালনায় সভায় অতিথি ছিলেন ও আলোচনায় অংশ নেন উপজেলা সহকারি কমিশনার(ভুমি)খোন্দকার মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ শফিউল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আবু সালেক, বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত শুধাংশ শেখর হাওলাদার,উপজেলাসিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরী, উপজেলা পল্লী কর্মসংস্থান ব্যাংকের ম্যানেজার,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলিকা সরকার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সংগঠন বাঁশখালী একাডেমির প্রুধান নির্বাহী কল্যাণ বড়ুয়া,বাঁশখালী পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর রোজিয়া সুলতানা, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক প্রকাশ বড়ুয়া।
সভায় বক্তারা বলেন,শহীদ ক্যাপ্টেন শেখ কামাল একজন মুক্তিযোদ্ধা,ক্রীড়া সংগঠক সহ বহুমাত্রিক প্রতিভার অধিকারি ছিলেন। বিনয়ী, ভদ্র নির্লোভ, নিরহংকারী ও সদালাপী।তিনি সাধারণ মানুষের সঙ্গে মিশে যেতেন অতি সাধারণ হয়ে। তিনি যেকোন মানুষের প্রয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন।আজকের উনার জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানাচ্ছি। অনুষ্টানে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ৫ জনকে ২ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan