শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর বৈলছড়িতে চারা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১১৭ জন পড়েছেন

বাঁশখালী উপজেলার বৈলছড়ী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১০ হাজার গাছের চারা রোপন/বিতরণ কার্যক্রম ও উপজেলা পরিষদের উন্নয়ন তহবিলের অর্থায়নে ইউনিয়নের কিশোর-কিশোরী কাবকে সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী বিতরণ গতকাল বুধবার অনুষ্টিত হয়। বৈলছড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: কফিল উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। বৈলছড়ী ইউনিয়ন পরিষদের সচিব মো:আলাউদ্দিনের সঞ্চালনায় এ সময় অতিথি ও উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য হাফেজ মো: রমিজ, টুটুল তালুকদার, আবু সিদ্দিক, আবদুল আলীম, পিংকু পুরোহিত, বিকাশ দত্ত, মো:সেলিম, দিদারুল হক,আনোয়ারা বেগম, পারভীন আক্তার, এনজিও প্রতিনিধি মো: নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বাঁশখালীতে দেড়লক্ষ চারা রোপনের উদ্যোগ গ্রহন করেছে।তারাই ধারাবাহিকতায় বৈলছড়ী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১০ হাজার গাছের চারা রোপন, বিতরণ করা হচ্ছে। তিনি চারা রোপন ও পরিচর্চা করে বড় করে তোলার জন্য সকলের প্রতি আহবান জানান। এ সময় এলাকার সাংস্কৃতিক কর্মকান্ড বৃদ্ধির জন্য উপজেলা পরিষদের উন্নয়ন তহবিলের অর্থায়নে বৈলছড়ী ইউনিয়নের কিশোর-কিশোরী কাবকে সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। সে সময় তিনি বলেন, যে এলাকা যত বেশি সাংস্কৃতিক কর্মকান্ড সে এলাকা তত বেশি অপরাধ কম হয়, দূর্নীতিমুক্ত হয়। তিনি কিশোর কিশোরীদের সাংস্কৃতিক কর্মকান্ডে আতœনিয়োগ করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan