শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আওয়ামীলীগের সভায় বক্তারা-প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিনত হবে

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৭৭ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রামে আগমন,বঙ্গবন্ধু টানেল উদ্বোধন ও আনোয়ারার জনসভা সফল করার লক্ষে এক মতবিনিময় সভা গতকাল অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী। বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল গফুরের সঞ্চালনায় অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি শাহাজাদা মোহাম্মদ মহিউদ্দিন,এডভোকেট মুজিবুল হক চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, তথ্য ও গবেষনা সম্পাদক আবদুল কাদের সুজন, অর্থ সম্পাদক ছৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, আওয়ামীলীগের সদস্য আবু ছৈয়দ,নঈমুল হক পারভেজ, বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, সাবেক প্রচার সম্পাদক সরওয়ার কামাল, কালীপুরের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম, চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বৈলছড়ির চেয়ারম্যান মো: কপিল উদ্দিন, বাঁশখালী পৌরসভার মেয়র এডভোকেট এসএম তোফাইল বিন হোছাইন, শীলকুপের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন, সাবেক চেয়ারম্যান এডভোকেট বদরুদ্দিন চৌধুরী, এরশাদুর রহমান চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেহেনা আক্তার কাজমী, মোস্তাক আলী চৌধুরী টিপু, ভুপাল বড়–য়া, প্রকাশ দাশ, ছাদু রশিদ, বেদার উদ্দিন তালুকদার, সেলিম উদ্দিন চৌধুরী, ভিপি সামশুল আলম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রয়ান জন্নাত প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার মানে উন্নয়ন ও জনগনের সরকার। এ সরকার দেশ ও জনগনের স্বার্থে সকল ধরনের উন্নয়ন কর্মকান্ড পরিচালনা ও বাস্তবায়ন করে যাচ্ছে। দেশের ইতিহাসে অবিস্বরনীয় দিন হয়ে থাকবে ২৮ অক্টোবর ,এ দিন বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের মাধ্যমে। এদিনে আনোয়ারায় প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিনত করার আহবান জানান। বক্তারা বলেন, এর আগে প্রধানমন্ত্রী পটিয়ায় আগমন করলে বাঁশখালীবাসী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নেতৃত্বে বিশাল মিছিল সহকারে অংশগ্রহন করে ইতিহাস সৃষ্টি করেছিলেন এবার ও তার ব্যতিক্রম হবে না বলে উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan