রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৯৫ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা সংস্থার সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তারের সভাপতিত্বে সম্প্রতি অনুষ্টিত হয়। সভায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন সহ খেলাধুলায় বাঁশখালীর শিক্ষা প্রতিষ্টান গুলো স্থানীয় ও জাতীয় পর্যায়ে যে অবদান ও কীর্তিত্ব রাখছে তার জন্য ধন্যবাদ জানানো সহ সকল প্রকার সহযোগিতা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় অনুর্ধ ১৭ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ব্যাপারে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় সংস্থার সহ সভাপতি বাহারছড়ার চেয়ারম্যান তাজুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং সে স্থানে কালীপুরের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলমকে অর্ন্তভুক্ত করা হয়। এছাড়া দুটি নির্বাহী সদস্যের শূন্য পদে সাংবাদিক কল্যাণ বড়ুয়া ও ক্রীড়া সংগঠক মঞ্জুরুল আলম কে অর্ন্তভুক্ত করা হয়। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, সহকারি কমিশনার (ভুমি) আবদুল খালেক পাটোয়ারী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মামুন, যুব উন্নয়ন কর্মকর্তা মো: শওকতুজ্জামান, চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বাঁশখালীতে উপজেলা সংস্থার সাধারন সম্পাদক মো: জাফর ইকবাল, যুগ্ম সম্পাদক আজগর হোছাইন, প্রকাশ বড়ুয়া, অতিরিক্ত সাধারন সম্পাদক মো: হামিদ উল্লাহ. সংস্থার কোষাধ্যক্ষ প্রদীপ কুমার গুহ, নির্বাহী সদস্য ফিফা রেফারি বিটুরাজ বড়ুয়া,মাওলানা আকতার হোছাইন, পৌরসভার প্যানেল রোজিয়া সুলতানা রোজি সহ সংগঠনের দায়িত্বশীল সদস্যরা উপস্থিত ছিলেন।
সভা শেষে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার কে সংস্থার পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সন্মাননা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan