রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী ক্রীড়া সংস্থার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল লীগ পরিচালনায় কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৮৭ জন পড়েছেন

বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সভা উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নিবার্হী অফিসার জেসমিন আক্তারের সভাপতিত্বে সম্প্রতি অনুষ্ঠিত হয়। এতে আসন্ন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা তৃতীয় ফুটবল লীগ পরিচালনার জন্য কমিটি গঠন করা হয়।
উক্ত কমিটিতে আলহাজ্ব মুজিবুল হক চৌধুরীকে চেয়ারম্যান, আলহাজ্ব হামিদ উল্লাহকে সম্পাদক, শহিদুল মোস্তফা চৌধুরী মিজান টিম ম্যানেজার মনোনীত করা হয় বলে জানান উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জাফর ইকবাল। এছাড়া আরো বেশ কয়জনকে নির্বাহী সদস্য করা হয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা তৃতীয় ফুটবল লীগ পরিচালনার জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan