শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী পৌরসভার আওয়ামীলীগ নেতা জাফর আলীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৯৭ জন পড়েছেন

বাঁশখালী পৌরসভার ৪নং ওয়াড়ের উত্তর জলদী লস্কর পাড়ার মরহুম হোছাইন আলীর ২য় পুত্র জাফর আলী (৬৫) রবিবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি পরিবার পরিজন আতœীয় স্বজন রেখে যান। মরহুমের নামাযে জানাযা সোমবার ২টায় পুর্ব জলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্টিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য ১৯৭১ সালে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ছিলেন বর্তমান সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী আর সাধারণ সম্পাদক ছিলেন জাফর আলী। বর্তমানে তিনি বাঁশখালী পৌরসভা আওয়ামীলীগ নেতা ছিলেন। এদিকে সোমবার সন্ধ্যায় বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি জাফর আলীর কবর জেয়ারত করেন এবং মরহমের প্রতি শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan