রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী পৌরসভা পূজা উদযাপন পরিষদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৬৯ জন পড়েছেন

শারদীয়া দূর্গোৎসব উপলক্ষে বাঁশখালী পৌরসভা পূজা উদযাপন পরিষদের আয়োজনে পৌর পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সোমবার বিকালে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র প্রণব কুমার দাশের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাঁশখালী পৌরসভার মেয়র এডভোকেট এসএম তোফাইল বিন হোসাইন।
বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ঝুন্টু কুমার দাশের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা তপন দাশ গুপ্ত, পৌরসভার প্যানেল মেয়র রোজিয়া সোলতানা রোজি, কাঞ্চন কুমার বড়ুয়া, কাউন্সিলর বদিউল আলম, কাউন্সিলর মো. ইসহাক, কাউন্সিলর আকতার হোসেন, কাউন্সিলর ছাদেকা নুর খানম বিউটি, কাউন্সিলর আবদুল গফুর সহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। সভায় আসন্ন শারদীয়া দূর্গোৎসব সুষ্ট ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পাদনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন মেয়র এডভোকেট এসএম তোফাইল বিন হোসাইন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan