শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী শিল্পকলা একাডেমির বরণ ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১০৭ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে মতবিনিময় ও সাংস্কৃতিক সন্ধ্যা বুধবার সন্ধ্যায় অনুষ্টিত হয়। উপজেলা অফিসার্স কাব হলরুমে উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার ও উপজেলা শিল্পকলা একাডেমির সহ সভাপতি ও নবাগত সহকারি কমিশনার (ভুমি) আবদুল খালেক পাটোয়ারী’র বরণ উপলক্ষে মতবিনিময় ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। সভায় উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আবু সালেক, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহুমুদুল ইসলাম চৌধুরী, উপজেলা শিল্পকলা একাডেমির সহ সভাপতি শ্যামল কান্তি দাশ, বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ দাশ,একাডেমির অধ্যক্ষ ও সংগীত প্রশিক্ষক প্রনব সিকদার, উপজেলা শিল্পকলা একাডেমির প্রচার সম্পাদক সাংবাদিক কল্যাণ বড়ুয়া। উপজেলা শিল্পকলা একাডেমির অর্থ সম্পাদক ও সংগীত শিল্পী অঞ্জন চক্রবর্তী স্বাগত বক্তব্য রাখেন এবং শিক্ষিকা বাবলী দাশের সঞ্চালনায় এ সময় সংগীত পরিবেশন করেন সুকুমার মল্লিক,পঞ্চানন দাশ,শম্পা দাশ,সীমা মল্লিক, উষা সাহা,জুয়েল দেবদাশ,শারমিন আক্তার, শিল্পী মহাজন, শিপন কর্মকার, শাপলা দাশ, সংগীত শিল্পী প্রনব সিকদার,কবিতা আবৃত্তি করেন অধ্যাপক কমরুদ্দিন আহমদ ও বাবলী দাশ।
সভায় বক্তারা বলেন, সংস্কৃতি কর্মকান্ড গতিশীল হলে সমাজের অনেক অপরাধ প্রবনতা কমে যাবে। তাই সুস্থ সংস্কৃতি চর্চার জন্য উপজেলা শিল্পকলা একাডেমির ভুমিকা অপরিসীম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan