সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে এমপি মোস্তাাফিজ-এদেশকে পঙ্গু করতে জাতীয় নেতাদের হত্যা করা হয়েছিল

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৭২ জন পড়েছেন

বাঁশখালীতে আওয়ামীলীগের উদ্যোগে জেল হত্যা দিবস ও জাতীয় ৪ নেতার স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল, আলোচলা সভায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন,জেলের অভ্যান্তরে জাতীয় ৪ নেতাকে হত্যা করে এদেশীয় দোসররা দেশকে যঙ্গু করতে চেয়েছিল। নেতাশূন্য করতে চেয়েছিল স্বাধীন বাংলাদেশকে। কিন্ত জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে আলোকিত দেশে পরিনত করেছে। আমার মত একজন মোস্তাফিজ বেঁচে না থাকলে কিংবা এমপি না হলে কিছু হবে না। কিন্ত আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে না থাকলে দেশের এবং জনগনের ক্ষতি হবে। তাই নিজের জীবন বিলিয়ে দিয়ে শেখ হাসিনার জীবন রক্ষা করবে উল্লেখ করেন। আজ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের ও জনগনের উন্নয়ন হচ্ছে । তাই দেশের জনগনের স্বার্থে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে বলে তিনি অভিমত ব্যক্ত করে।
বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে শুক্রবার বিকালে অনুষ্টিত সভায় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকার সভাপতিত্বে অনুষ্টিত সভা সঞ্চালনা করেন পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নীলকন্ঠ দাশ। সভায় অতিথি ছিলেন ও আলোচনায় অংশ নেন বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী,কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম, চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী,বাঁশখালী পৌরসভার মেয়র এডভোকেট তোফাইল বিন হোছাইন,বৈলছড়ির চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, খানখানাবাদের চেয়ারম্যান জসীম উদ্দিন হায়দার, সাধনপুরের চেয়ারম্যান কেএম সালাহ উদ্দিন কামাল, শীলকুপের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন,কাথরিয়ার চেয়ারম্যান ইবনে আমিন,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম, মোঃ ইয়াছিন সিকদার,বাঁশখালী পৌরসভা যুবলীগের আহবায়ক মোহাম্মদ হামিদ উল্লাহ,আক্তার হোছাইন, জাহাঙ্গীর আলম, ভিপি সামশুল আলম, আবুল হোসেন ভুট্রো, আবু জাফর চৌধুরী, নুরুল আকতার তালুকদার, মোঃআলমগীর,রোজিয়া সুলতানা রোজি, মোঃখালেকুজ্জামান, ইমরুল হক চৌধুরী ফাহিম.শাহীনুল ইসলাম বাহাদুর, মোহাম্মদ রুবেল প্রমুখ।
সভায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন,দেশের জনগনের ভাগ্যায়ন্ননে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে, না হয় দেশ তলিয়ে যাবে, তার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে থাকার আহবান জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan