সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে কৃষক মাঠ দিবসে পরিদর্শন করেন যুগ্মসচিব এনামুল হক

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৮৮ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে কৃষকদের বহুমুখী ফসল উৎপাদন প্রত্রিয়াজাত করণ সহ কৃষক মাঠ দিবসের কার্যক্রম পরিদর্শণ করে বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ এনামুল হক। সম্প্রতি তিনি বাঁশখালীতে“স্মলহোল্ডার এগ্রিকালচারাল কম্পিটিটিভনেস প্রজেক্ট” এর আওতায় কৃষক মাঠ দিবস, কৃষি উদ্যোক্তা তারেকের উচ্চমূল্য ফসল কুল বাগান পরিদর্শন, বৈলছড়ী ইউনিয়নে কমন ফ্যাসিলিটি সেন্টার এবং কৃষক ব্যবসায়ী স্কুল উদ্বোধন সহ অন্যান্য কার্যক্রম পরিদর্শন। এ সময় কৃষি মন্ত্রণালয়ের উপ-সচিব সুজয় চৌধুরী, এসএসিপি প্রকল্প পরিচালক ড. মো: এমদাদুল হক, এসএসিপি প্রকল্প পরিচালক রঘুনাথ নাহা,উপজেলা কৃষি কর্মকর্তা মো: আবু সালেক, এডিডি(উদ্যান)এসএসিপি প্রজেষ্ট এর বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করেন।
সাধনপুরে মাঠ দিবস, বৈলছড়ী ইউনিয়নে এফবিএস সেশন পর্যবেক্ষণ এবং সিএফসি পরিদর্শন করেন। এ সময় সাধনপুর ইউনিয়ন চেয়ারম্যান কে এম সাল্হাউদ্দিন কামাল এবং বৈলছড়ী ইউনিয়ন চেয়ারম্যান মো: কফিল উদ্দিন এবং সকল উপসহকারী কৃষি কর্মকর্তা উপস্থিত ছিলেন। পরে এ এক সংক্ষিপ্ত আলোচনা সভা উপজেলা কৃষিভবন হলরুমে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ এনামুল হক। এ সময় তিনি বাঁশখালীতে সারা বছরব্যাপী কৃষিপণ্য উৎপাদন ও বাজারজাত করার জন্য কৃষকের প্রশংসা করেন এবং সরকারি ভাবে সকল সুযোগ সুবিধা ও প্রশিক্ষণ প্রদান করা হবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan