সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে এমপি প্রার্থী মহিউল আলমের সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭২ জন পড়েছেন

জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী এম মহিউল আলম চৌধুরীর মোমবাতি প্রতীকের সমর্থনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয় । গতকাল রাতে এম মহিউল আলম চৌধুরীর বাসভবনে অনুষ্টিত মতবিনিময় সভায় বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী এম মহিউল আলম চৌধুরী বলেন,দেশের সকল মানুষের অধিকার নিশ্চিত, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য আমরা নির্বাচনে অংশ নিয়েিেছ। তিনি বলেন, আমরা নির্বাচন কমিশনকে জানাতে চাই নির্বাচনের সুষ্ট ও শান্তিপুর্ণ পরিবেশ চাই ,যাতে জনগন যাতে তাদের ভোটাধিকার নিশ্চিত করার আহবান জানান। কোন ধরনের সংঘাত যাতে না হয় তপর জন্য আহবান জানান । দলের ভীষন ও মিশন বাস্তবায়নে সহকের সহযোগিতা কামনা করেন ।
সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে উপস্থিত ছিলেন এবং আলোচনায় অংশ নেন,বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বাঁশখালী উপজেলার সভাপতি, অধ্যাপক সৈয়দ মনিরুল ইসলাম আশরাফী, ফরিদ আহমদ জিহাদী,ইসলামী ফ্রন্ট বাঁশখালী উপজেলার সাধারণ সম্পাদক, মুহাম্মদ নুরুল ইসলাম, নির্বাচন পরিচালনা কমিটির সচিব,মুহাম্মদ সাহাব উদ্দিন , যুবসেনার আইন বিষয়ক সম্পাদক, এডভোকেট মুহাম্মদ মহিউদ্দিন চৌধুরী,যুবসেনা বাঁশখালী উপজেলার সভাপতি, মকসদুল আলম চিশতী, মুহাম্মদ রাশেদুল ইসলাম, মুহাম্মদ ফখরুদ্দিন, মুহাম্মদ আলী মর্তুজা,ছাত্রসেনার কেন্দ্রীয় সদস্য, মুহাম্মদ খোরশেদ হাশেমী, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বাঁমখালী উপজেলার সভাপতি, এইচ এম নেজাম উদ্দিন রিয়াদ, সাধারণ সম্পাদক, এইচ এম জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ শহিদ রেজা, মুহাম্মদ আজিম বিন মালেক, মুহাম্মদ মঈন উদ্দিন প্রমূখ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan